লোহাগড়ায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

মনির খান বিশেষ প্রতিনিধি: লোহাগড়া নড়াইল।

নড়াইল জেলার নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ হাবিবুর রহমান এর সাথে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপজেলা ও ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগের নেতৃবৃন্দ, শিক্ষক প্রফেসর ও সামাজের সর্বস্তরের মানুষের সাথে পরিচিতি পর্ব ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীনের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাখী ব্যানার্জীর সঞ্চালনায় বক্তব্যদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, আনোয়ারুজ্জামান, বীরমুক্তিযোদ্ধা আ. হামিদ, অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান, কৃষি কর্মকর্তা সমরেন বিশ্বাস,ইউপি চেয়ারম্যান কাজী বনি আমিন, লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক এস এম হায়াতুজ্জামান সৈয়দ খাইরুল প্রমুখ।

সভার শুরুতে লোহাগড়ার পক্ষ থেকে জেলা প্রশাসক কে ফুুুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে,
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়ারুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া, ইউপি চেয়ারম্যান মো. আখতার হোসেন, মো. মন্জুরুল করিম মুন, মুক্তিযোদ্ধা, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।